1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

হবিগঞ্জে ছাত্রদল-পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, আটক ৭

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২৭৭ বার দেখা হয়েছে

হবিগঞ্জে ছাত্রদল-পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, আটক ৭

  

পিএনএস ডেস্ক : হবিগঞ্জে ছাত্রদলের নেতাকর্মী ও পুলিশের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরের এ ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এ সময় কয়েক রাউন্ড টিয়ার গ্যাস ছোড়ে পুলিশ।

পুলিশ ঘটনাস্থল থেকে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জিকে গউছের ছেলে, ছোট ভাই, ভাতিজাসহ ৫/৭জনকে আটক করেছে বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, বেলা ১টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন ও শুক্রবার হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় ৫জন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল বের করে।

এ সময় পুলিশ তাদের বাধা দিতে এগিয়ে এলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। বিক্ষুব্ধ নেতাকর্মীদের পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে দেখা যায়।

পুলিশও পাল্টা ইটপাটকেল ছুড়ে। একপর্যায়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড টিয়ার গ্যাসের সেল ছোঁড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫/৭জনকে আটক করে।

এ সময় পুলিশকে সহযোগিতা করতে বিজিবির সদস্য ও সাদা পোশাকে র্যাব সদস্যদের ঘটনাস্থলে দেখা গেছে।

জেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক জিকে গউছ জানান, শনিবার বিএনপির কোনো কর্মসূচি ছিল না। ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচি পালনকালে তার ভাই জিকে গাফ্ফারকে পুলিশ আটক করে।

তিনি দাবি করেন, জিকে গাফ্ফার রাজনীতির সঙ্গে জড়িত নন। এ সময় তার ছেলে ব্যারিস্টার প্রীতম ও ভাতিজা রাফিদ আটকের কারণ জানতে চাইলে পুলিশ তাদেরকেও আটক করে থানায় নিয়ে যায়। প্রায় ৪০ মিনিট ওই এলাকায় সংঘর্ষ চলে। পরে ছাত্রদলের নেতাকর্মীরা সরে গেলে ছাত্রলীগের কর্মীরা সেখানে মিছিল বের করে।

এ ব্যাপারে হবিগঞ্জ থানার ওসির মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা