1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

হোমনায় অগ্নিকাণ্ডে দুটি ঘর ভস্মীভূত ১২ লাখ টাকার ক্ষ‌তি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৭৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি

কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে দুটি বসত ঘর ভস্মীভূত হয়ে গেছে। এতে ঘরে থাকা নগদ টাকা,স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ প্রয়োজনীয় মালামাল পুড়ে প্রায় ১২লক্ষাধিক টাকা ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।
আজ ১৪আগস্ট রবিবার দুপুরে উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর আড়ালিয়া গ্রামের মাওলানা বিল্লাল হোসেনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, প্রথমে তালাবদ্ধ ঘরটির টিনের চালার উপরে ধোয়া দেখতে পায় এবং মূহুর্তেই আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়াতে থাকে। পরে অগ্নিকাণ্ডের খবর পেয়ে হোমনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এবং স্থানীয়দের পাশাপাশি চেষ্ঠা করে আগুন নিয়ন্ত্রণ আনে। কিন্তু এর আগেই সব পুড়ে ছাই হয়ে নগদ ২লাখ ৭০ হাজার টাকা, স্বর্ণলঙ্কারসহ প্রায় ১২লক্ষাধিক টাকার ক্ষ‌য়ক্ষ‌তি হ‌য়।
ভুক্তভোগী হোমনা ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার মাওলানা বিল্লাল হোসেন জানান, সকালে আমি ও আমার স্ত্রী অফিসের কাজে চলে যাই। হঠাৎ মুঠোফোনে আমাকে জানায় আমার ঘরে আগুন লেগেছে। খবর পেয়ে আমি দ্রুত বাড়িতে এসে দেখি বসতঘরসহ টাকা-পয়সা, জিনিসপত্র সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমি নিঃস্ব হয়ে গেলাম।
এ বিষয়ে হোমনা ফায়ার সার্ভিসের ইনচার্জ ওসমান গনি এই প্রতিবেদককে জানান,আমরা খবর পেয়ে দ্রুত বের হলেও হোমনা চৌরাস্তায় ড্রেনের কাজের কারনে রাস্তায় জ্যাম লেগে ছিলো। সে জন্য ঘটনাস্থলে পৌছতে বিলম্ব হয়। প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে বৈদ্যু‌তিক শর্ট সা‌র্কিট থে‌কে এ আগু‌নের সূত্রপাত হ‌তে পারে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা