1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পরিবারের নামে ভুয়া ফেসবুক আইডি নিয়ে যা বলল বিএনপি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৪৯ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পরিবারের সদস্য ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ভুয়া একাধিক ফেসবুক আইডি নিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বিএনপি।

সোমবার এ বিষয়ে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশ্যে বিশেষ স্বার্থান্বেষী মহল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর সহধর্মিনী ডা. জোবায়দা রহমান, মেয়ে জায়মা রহমান, মরহুম আরাফাত রহমান কোকোর সহধর্মিনী শর্মিলী রহমান ও তার মেয়ে জাফিয়া রহমান, জাহিয়া রহমান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নামে অসংখ্য ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, পেজ ও টুইটার অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য ও মতামত প্রকাশ করছে। এসব ভুয়া ফেসবুক, পেজ ও টুইটার অ্যাকাউন্টের সঙ্গে তাদের কোনো সংশ্লিষ্টতা নেই।

তবে বিএনপি মহাসচিবের নামে কেবলমাত্র একটি টুইটার অ্যাকাউন্ট রয়েছে জানিয়ে বলা হয়ে, ইতোপূর্বে এ বিষয়ে বেশ কয়েকবার গণমাধ্যমের মাধ্যমে জনগণকে অবহিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশবাসীর জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, কোনো মহল তাদের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে তা অপব্যবহার করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীসহ জনসাধারণকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) পক্ষ থেকে এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। একইসঙ্গে সর্বসাধারণকে এ বিষয়ে সতর্ক থাকতে এবং বিভিন্ন ভুয়া অ্যাকাউন্ট থেকে প্রচারিত বক্তব্যে বিভ্রান্ত না হতে ও বিশ্বাস না করতে আহ্বান জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা