1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

দেবীদ্বারে ১৫ ইউনিয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৫জনের মনোনয়ন পত্র বাতিল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৪০৭ বার দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক //

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১১৭জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৩৬জন ও সাধারণ সদস্য পদে ৬০৪জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তাগন।

শনিবার সকাল ১০টা থেকে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তাদের কার্যালয়ে ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু করা হয়। এ সময় ঋণ খেলাপী হওয়ায় ভানী ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হানিফ খান, আয় ব্যায়ের হিসাব বিবরনী না দেওয়ায় গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী মোঃ সফিকুল ইসলাম ও বয়স কম হওয়ায় জাফরগঞ্জ ইউনিয়নের সতন্ত্র প্রার্থী ইমরান হোসেন’র মনোনয়নপত্র বাতিল করা হয়।

এছাড়াও বয়স কম হওয়ায় জাফরগঞ্জ ইউনিয়নের সংরক্ষিত মহিলা ৩নং ওয়ার্ডের মোসাঃ পপি আক্তার ও রাজামেহার ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাহাদুর আলমের মনোনয়নপত্র বাতিল করেছে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন জানান, প্রার্থীদের যাচাই বাছাই শেষে তালিকা প্রকাশ করা হয়েছে। এছাড়াও নির্বচনে যেন কোন প্রকার সংঘর্ষের ঘটনা না ঘটে সে দিকে খেয়াল রাখা এবং আচরণবিধি মেনে চলার জন্য প্রার্থীদের আহবান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা