1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

দেবীদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৭৯ বার দেখা হয়েছে

দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে জমিজমা ও টাকা পয়সা নিয়ে বিরোধে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে ছোট ভাই । ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বেলা আড়াইটায় দেবীদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মধ্যপাড়া আরব আলী ব্যপারীর বাড়িতে। নিহত জাহাঙ্গীর আলম ও ঘাতক আলমগীর হোসেন ভিংলাবাড়ি গ্রামের মৃত আবুল হাসেম (হাসু) ব্যপারীর।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা আড়াইটায় জাহাঙ্গীর আলম (৩২) তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৩৬) এর নিকট চিকিৎসার জন্য পাওনা ২০ হাজার টাকা চায়। এই নিয়ে বিতন্ডার এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে বড় ভাই আলমগীর দৌড়ে এসে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করেন। ছুরির আঘাতের সাথে সাথেই জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান নিহতের নীচ পেটের আঘাতটি ছিল বাম পাশের কিডনি বরাবর, তাই রক্তক্ষরনে তার দ্রুত মৃত্যু হয়।
চাচাতো ভাই সফিকুল ইসলাম জানান, তারা ঘাতক আলমগীরকে আটকানোর চেষ্টা করলে, সে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে পালিয়ে যায়। নিহত জাহাঙ্গীর আলম ‘সাফল্য সমবায় সমিতি; কোম্পানীগঞ্জ শাখায় চাকরি করতেন। তিনি এক পুত্র ও এক কণ্যা সন্তানের জনক।

নিহতের চাচাতো ভাই মোঃ রুবেল জানান, নিহত জাহাঙ্গীর ৪ ভাইয়ের মধ্যে সবার ছোট। মৃত বাবার রেখে যাওয়া জমিজমা ও টাকা পয়সা নিয়ে ঘাতক আলমঙ্গীরে সাথে তার ভাইদের দ্বন্দ্ব চলে আসছিলো। তার পিতা আবুল হাসেম (হাসু) ব্যপারী প্রতিবেশী বর্তমানে ওমান প্রবাসী আব্দুর রহিমের সাথে পেঁয়াজ ব্যবসা করতেন। বিগত ৭/৮ মাস পূর্বে তিনি মারা যান। মৃত্যুর সময় ব্যবসায়িক পার্টনারের কাছে ৫ লক্ষ টাকা পেতেন। এরই মধ্যে আব্দুর রহিম প্রবাসে চলে যান। গত ১২ জুন প্রবাসী রহিমের মায়ের কাছ থেকে আলমগীর ৫০ হাজার টাকা আনেন। ওই টাকা থেকে চিকিৎসার জন্য জাহাঙ্গীর ২০ হাজার টাকা দাবী করলে ক্ষুব্ধ হয়ে বড় ভাই ঘাতক আলমগীর তাকে ছুঁড়িকাঘাত করলে তার মৃত্যু হয়।

এব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, সম্পত্তি ও টাকা পয়সার লেনদেন নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের কারনে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা