1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

কুমিল্লায় তেলের দাম বৃদ্ধির খবরে পাম্পে পাম্পে উপচে পড়া ভিড়

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২৭১ বার দেখা হয়েছে

কুমিল্লা প্রতিনিধি

সারাদেশে জ্বালানি তেলের দাম বৃদ্ধি খবর ছড়িয়ে পড়লে কুমিল্লা নগরীসহ জেলার বিভিন্ন পাম্পে উপচে পড়া ভিড় করেছেন মোটরসাইকেল আরোহীরা।
শুক্রবার (৫আগস্ট)রাত ১১টায় এ সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে জেলার বিভিন্ন পাম্পে মোটরসাইকেল আরোহীরা ভিড় করতে দেখা যায়।
সরেজমিনে গিয়ে রাত ১১টায় দেখায় যায়, নগরীর টমছমব্রিজ এলাকার কোনো পাম্পে তেল নাই,তবে মোটর সাইকেল আরোহীদের দীর্ঘ লাইন। তেলের জন্য অপেক্ষা করছেন। এ পাম্পে অনেকেই অভিযোগ করে বলেন, তেলের দাম বৃদ্ধির ফলে পাম্প মালিকরা পাম্প বন্ধ করে চলে যায়।
নগরীর চকবাজার এলাকার নুরুল হুদা পাম্পে গিয়ে একই চিত্র দেখা যায়,তবে পাম্পে একজন ব্যক্তির কাছে এক লিটার বেশি বিক্রি করছেন না তারা।
তবে এসব পাম্প মালিকগণ বলছেন ভিন্ন কথা,তারা বলছে পাম্পে তেল না থাকায় চাহিদামত আরোহীদের তেল দিতে পারছেন না।এখানে তাদের করনীয় করেনি কিছু নেই।
শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে নতুন তেলের দাম কার্যকর খবরে একই চিত্র জেলার দেবিদ্বার উপজেলা তেলের পাম্পগুলো।তবে দাম বৃদ্ধির খবরে বেশিভাগ পাম্প মালিক পাম্প বন্ধ করে চলে যায়।
উল্লেখ্য বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় প্রজ্ঞাপন অনুসারে শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত থেকে প্রতি লিটার ডিজেল ও কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোল ১৩০ টাকা নির্ধারণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা