1. [email protected] : admin :
  2. [email protected] : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবির ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভা বুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনী দেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যু কুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহত দেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেই কুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা

Translate:

দেবীদ্বারে আগুনে পুড়ে নিঃস্ব পরিবারকে দেখতে গেলেন বিএনপির নেত্রী মাজেদা আহসান মুন্সী

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৩০৭ বার দেখা হয়েছে

দেবীদ্বার,কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার বিনাইপার গ্রামে অগ্নিকান্ডে সর্বস্ব পুড়ে একেবারে নিঃস্ব হয়ে যাওয়া দুটি পরিবারকে দেখতে গেছেন বিএনপির সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মঞ্জুর আহসান মুন্সীর স্ত্রী ও দেবীদ্বার উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাজেদা আহসান মুন্সী।
রোববার সন্ধ্যায় তিনি সেখানে যান। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের জন্য স্থায়ী বাসস্থানের ব্যবস্থা করার জন্য দলের সকল নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান করেন। তিনি তাদের খোঁজখবর নেন। সেই সঙ্গে তার পরিবার ও দলের পক্ষ থেকে সহায়তারও আশ্বাস দেন।
মাজেদা আহসান মুন্সী বলেন, আমার কথা হলো-সরকারের প্রথম প্রায়োরিটি হওয়া উচিত এদের বাসস্থানের ব্যবস্থা করা। দুই, এখানে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদেরকে পর্যাপ্ত ক্ষতিপূরণ দিতে হবে।
ক্ষতিগ্রস্তদের উদ্দেশে তিনি বলেন, আমরা আপনাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। আমাদের সঙ্গে আপনাদের এই এলাকার সাবেক সাংসদ মঞ্জুর আহসান মুন্সী আছেন।
এসময় মাজেদা আহসান মুন্সীর সঙ্গে ছিলেন কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সভানেত্রী সাবেক ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাহাজ উদ্দিন সাজু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রবিউল আউয়াল সাইফুল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খলিল, পৌর বিএনপির ৪ নং ওয়ার্ড সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক পাখি,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেকনবিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের বিল্লাল হোসেন বিল্লু, পৌর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির হোসেন, উপজেলা ছাত্রদলের নেতা বিল্লাল হোসেন, পৌর ছাত্রদল নেতা মো. রাসেল প্রমূখ।
উল্লেখ্য,গত বৃহস্পতিবার দিবাগত ভোর রাত অনুমান সাড়ে ৪ টায় দেবীদ্বার পৌর এলাকার বিনাইপাড় গ্রামের রেয়াজ উদ্দিন সরকার বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডের ঘটনায় একেবারে নিঃস্ব হয়ে পড়ে দুইটি পরিবার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০
ব্রেকিং নিউজঃ
দেবিদ্বারে ১১ শহীদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেবন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ ১০ বিজিবিরঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ, আলোচনা সভাবুড়িচংয়ে ধানের চারা, টিন ও নগদ অর্থ বিতরণ করেছে সেনাবাহিনীদেবীদ্বারে বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ ৪০ দিন পর সাব্বিরের মৃত্যুকুমিল্লায় বাস চাপায় দাদি- নাতি নিহতদেবীদ্বারে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনীময় মাজারে হামলা ভাংচুরে জামায়াতের সম্পৃক্ততা নেইকুমিল্লায় সড়কে ২ মোটরসাইকেল আরোহী নিহতকুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় সূচনা, টুটুল, বাবলুসহ ১৫৫ জনের বিরুদ্ধে মামলা